পৃথিবীতে ঘটে যাওয়া অবিশ্বাস্য ও রহস্যজনক কিছু ছবির কথা

অবিশ্বাস্য প্রথম ছবিঃ এখানে আপনি দেখতে পাচ্ছেন একটি অগ্নি কুণ্ডলীর ছবি যেখানে আগুনের ধোঁয়াটি অনেকটাই বিশাল এক দানবের মত রূপ নিয়েছে। ধোঁয়ার কুণ্ডলীর ফাঁক দিয়ে আগুনের আভা দেখা যাচ্ছে যা অনেকটাই অগ্নি দানবের চোখের মতোই।




Picture

অবিশ্বাস্য দ্বিতীয় ছবিঃ এটি একটি দ্বীপকে ঘিরে আকাশে খেলা করা একটি মেঘের অবস্থান দেখাচ্ছে , দেখে মনে হচ্ছে ঐ দীপে সত্যিকারের মেঘ দূতের আবির্ভাব হয়েছে।



Picture

অবিশ্বাস্য তৃতীয় ছবিঃ এখানে দেখুন একদল পর্যটক জাহাজের উপর থেকে সাগরে কত কাছ থেকে তিমি দেখছে। তিমি টি খেলা করতে করতে দর্শনার্থীদের খুব কাছে চলে এসেছে ফলে যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা। তিমিটি এতই বিশাল যে এর সামান্য নড়া চড়ায় সম্পূর্ণ জাহাজ দুমড়েও যেতে পারে।


Picture


অবিশ্বাস্য চতুর্থ ছবিঃ এটি একটি পারমাণবিক চুল্লীর ছবি এটি আকাশ থেকে তোলা হয়েছে এখানে পারমাণবিক চুল্লীর নির্গত ধোঁয়া এবং মেঘ মালা একই সাথে মিশে যাচ্ছে এবং তৈরি করেছে অসাধারণ এক আবাহ!

Picture

অবিশ্বাস্য পঞ্চম ছবিঃএটি একটি দ্বীপে অবস্থিত বিশাল খাড়া উঁচু পাহাড়। সম্পূর্ণ পাহাড়টি পাথরের। ঠিক ভাবে খেয়াল করে দেখলে দেখবেন পাহাড়ের চূড়াতে এক ব্যাক্তি সাইকেল নিয়ে কসরত করছেন। বিষয়টি যতই সোজা মনে হোকনা কেন ঐ সাইকেল আরোহীর বুকের পাটা আছে বলতেই হবে।

Picture

অবিশ্বাস্য ষষ্ঠ ছবিঃ এটি একটি হেলিকপ্টার উড্ডয়নের মোহড়া। ৪টি হেলিকপ্টার উড়তে উড়তে এতই কাছা কাছি চলে এসেছিল যে এরা নিয়ন্ত্রণ হারিয়ে একে অপরের সাথে ভয়ংকর সংঘর্ষে জড়িয়ে যায়।

Picture

অবিশ্বাস্য সপ্তম ছবিঃ ছবিটি একটি ফটোগ্রাফির কারসাজি! দেখে মনে হচ্ছে এক লোক দাড়িয়ে আছে তবে ঠিক ভাবে খেয়াল করতে এটি অদৃশ্য মনে হবে।

Picture


অবিশ্বাস্য অষ্টম ছবিঃ এটি একটি কোরিয়ান বাহিনীর মার্চ পাসের ছবি। ছবিটি দেখে বুঝা যাচ্ছে সামরিক বাহিনীর ছন্দ এবং নিমন তান্ত্রিকতা কতটা প্রবল!

Picture


অবিশ্বাস্য নবম ছবিঃ এটি একটি বিমানের রান ওয়ে ছেরে ট্রাফিক রাস্তায় অবতরণের ছবি। এটি দেখে অনেকেই ভাবতে পারেন এটি কি করে সম্ভব? হ্যাঁ এটি সম্ভব হয়েছে, এটি একটি বিমানের যান্ত্রিক ত্রুটিতে জরুরী অবতরণের দৃশ্য।

Picture


অবিশ্বাস্য দশম ছবিঃ এটি একটি যুদ্ধ জাহাজ থেকে যুদ্ধ মোহড়া চলাকালে কামানের গোলার নিক্ষেপণের দৃশ্য।





Picture

অবিশ্বাস্য একাদশ ছবিঃএটি একটি পাহাড়ের ছবি দেখে মনে পড়ছে বিখ্যাত আভাতার ছবির কথা? হ্যাঁ ঐ ছবিতে পরিচালক জেমস ক্যামেরুন এমন কিছু পাহাড় ব্যবহার করেছিলেন।

0 Comment "পৃথিবীতে ঘটে যাওয়া অবিশ্বাস্য ও রহস্যজনক কিছু ছবির কথা"

একটি মন্তব্য পোস্ট করুন

Thank you for your comments